শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নন্দিত গীতিকবি মিলন খানের আজ শুভ জন্মদিন ভালোবাসি তোমায় সিনেমার ক্যামেরা ক্লোজ চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি, সম্পাদক সোহাগ, সাংগঠনিক ফারুক গানের হাট অডিও স্টুডিও এর শুভ উদ্বোধন হলো চলচ্চিত্রে অনুদানের অজুহাতে রাষ্ট্রীয় অর্থের হরিলুট: সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী গান বাজনা সম্পর্কে কিছু কথা প্রসঙ্গ শুভ্র দেবের একুশে পদকঃ ফরিদুল আলম ফরিদ শেখ কামাল হোসেন এর কথা ও সুরে, চম্পা বণিক এর গাওয়া ‘একুশ মানে’ শিরোনামের গানটি আজ রিলিজ হলো নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ‘দম’ সিনেমা নিয়ে ফিরছেন পরিচালক রেদওয়ান রনি

প্রভাস-পূজার গুঞ্জনে মুখর বলিউড পাড়া, যা বললেন নির্মাতা

জ.নি. ডেস্কঃ
  • প্রকাশ সময়ঃ শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে

রুপালি পর্দায় একে অপরের রোমান্সে বুঁদ হয়ে থাকলেও পর্দার বাইরে নাকি সম্পর্ক একেবারেই খারাপ চলছে প্রভাস ও পূজা হেগড়ের।

আর সেই সিনেমার শুটিং থেকেই অভিনেত্রী পূজার ওপর মহাবিরক্ত ‘বাহুবালী’খ্যাত প্রভাস।

পূজা সময়মতো শুটিং সেটে আসেন না বলে তার সঙ্গে নাকি কথা বলাই বন্ধ করে দিয়েছেন প্রভাস। দক্ষিণী নায়িকার ব্যবহারেও অসন্তুষ্ট তিনি।

পূজা হেগড়ের বিরুদ্ধে আনা অভিযোগসহ গোটা বিষয়টি এখনও গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ। প্রভাস-পূজার এই মনোমালিন্যের বিষয়টি এখন বলিউড আঙিনার চর্চিত বিষয়।

অবশেষে সেই গুঞ্জনে আগুনে পানি ঢালার চেষ্টা করলেন ‘রাধেশ্যাম’ সিনেমার নির্মাতারা। প্রভাস-পূজাকে নিয়ে ছড়ানো গুঞ্জন নিয়ে বিবৃতি দিয়েছে তারা।

তারা জানান, প্রভাস আর পূজাকে ঘিরে উড়ে বেড়ানো খবরগুলোর কোনো ভিত্তি নেই। এ দুই তারকা একে অপরকে অত্যন্ত সম্মান করেন। পর্দার বাইরে তাদের সম্পর্ক দারুণ, পর্দায়ও তাদের ক্যামিস্ট্রি দারুণ উপভোগ্য, যা সিনেপ্রেমীর হৃদয় কাড়বে।

শুটিং সেটে পূজার দেরি করে আসার খবরও মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন নির্মাতারা।

তারা বলছেন, পূজা সবসময় সময়মতো সেটে পৌঁছাতেন এবং নির্মাতাদের নির্দেশনা যথাযথ মেনে চলেই কাজ করেছেন। অপেশাদারিত্বের কিছুই প্রকাশ পায়নি পূজার কাছ থেকে। তাকে নিয়ে এসব গুজব কল্পনাপ্রসূত ভিত্তিহীন। ‘রাধেশ্যাম’ সিনেমার কারিগররা এটি পর্দায় আনার জন্য উদ্গ্রীব হয়ে আছে।

জানা গেছে, আগামী ১৪ জানুয়ারি মুক্তি পাবে ‘রাধেশ্যাম’ সিনেমা। রোমান্টিক-ড্রামাভিত্তিক সিনেমার নির্মাতা রাধাকৃষ্ণ কুমার। হায়দরাবাদ, ইতালি, জর্জিয়ায় এই ছবির শুটিং হয়েছে। সিনেমায় প্রভাসকে বিক্রমাদিত্যর চরিত্রে দেখা যাবে। আর প্রেরণা নামের এক সংগীত শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন পূজা। সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় মুক্তি পাবে।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে, হিন্দুস্তান টাইমস

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
April 2024
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031