সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন

শিল্পীদের সংযত হতে বললেন ইলিয়াস কাঞ্চন

কাউসার আলম
  • প্রকাশ সময়ঃ বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

জায়েদ খান ও ওমর সানির ঘটনায় কয়েকদিন ধরে উত্তাল চলচ্চিত্রপাড়া। গত তিনদিনের বিভিন্ন আলোচনা-সমালোচনা কিন্তু চলমান এখনো। তবে এসব দ্বন্দ্ব নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন। একইসঙ্গে শিল্পীদের সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে ‘তালাশ’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ইলিয়াস কাঞ্চন।

আর যদি সময় থাকে সেই সিনেমার টিমকে সাহায্য সহযোগিতা করবো। আমাদের সবাইকে সিনেমা, সিনেমাহল, দর্শকের দায় দায়িত্ব নিতে হবে। আশা করছি তাহলে সিনেমার আবারও সোনালী যুগ ফিরে আসবে।’
অনুষ্ঠান শেষে মৌসুমীকে নিয়ে ওমর সানি ও জায়েদ খানের চলমান দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, ‘এই বিষয়ে আমি কিছু বলতে চাইছি না। শুধু একটা কথাই বলবো, সমস্ত চলচ্চিত্র কর্মী ও শিল্পীদের কাছে আমার অনুরোধ, চলা-ফেরা, কথাবার্তা ও আচার-আচরণে আপনারা সংযত হন।’
এর আগে রোববার (১২ জুন) ওমর সানি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। তার দাবি, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করছেন। এই নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। তবে এই অভিযোগের ব্যাপারে এখনো মুখ খুলেননি সমিতির সভাপতি বা কার্যকরী কমিটির কোনো নেতা।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 Janatarnissash
Theme Dwonload From