বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৬ পূর্বাহ্ন

আমি করে বলেছি, অন্যরা এসব কথা সাহস করে বলে না: দীঘি

প্রতিবেদকের নামঃ
  • প্রকাশ সময়ঃ বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

নতুন প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাস নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনা চলছে। সিনেমায় সিন্ডিকেট বিষয়ে কথা বলেছেন এই নায়িকা। রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’  সিনেমায় তাকে চূড়ান্ত করে বাদ দেওয়ায় অভিযোগ তুলেছেন এই নায়িকা।

আফরান নিশোর বিপরীতে সেই সিনেমায় অভিনয় করার কথা ছিল দীঘির। এ বিষয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন দীঘি।

সিনেমায় সিন্ডিকেট নিয়ে এমন স্ট্যাটাস দেওয়ার কারণ কী? 

দিঘী: প্রথমত স্ট্যাটাসে আমি কোনো পরিচলকের নাম বলিনি। আমার সঙ্গে এমন ঘটনা গত কয়েক বছর ধরে অনেক পরিচালকই করেছেন। তিনি (রায়হান রাফী) কেন ভেবে নিলেন তাকে নিয়ে স্ট্যাটাস দিয়েছি। আমার ওপর রেগে গিয়ে আমার নাম উল্লেখ করে বক্তব্য দিচ্ছেন দেখলাম। তিনি কেন নিজের দিকে টেনে নিলেন। নিজের অপরাধবোধ আছে বলেই এমন করে বলছেন।

অন্যরা এসব কথা বলে না, আমি সাহস করে বলেছি: দীঘি

ছবি: দিঘীর ফেসবুক থেকে নেওয়া

‘সুড়ঙ্গ’ সিনেমায় আপনার কি অভিনয় করার কথা ছিল?  

দিঘী: তার অফিসে দুবার আমার মামাসহ গিয়ে মিটিং করেছি। তখন আমাকে বলেছেন, সব ঠিক আছে। প্রযোজকের কিছু বিষয় আছে সেটা ঠিক হলেই আমরা শুটিংয়ে যাব। আমার ডেট ফাঁকা রাখতে বলেছেন। আমি আমার ডেট ফাঁকা রেখেছি। আমার আব্বাকে শুটিংয়ে যাওয়ার কথাও বলেছি। সব ঠিকঠাক না হলে তো আব্বাকে বলতাম না। ডেট ফাঁকা রেখে শুটিং না করে বসে থাকা অনেক যন্ত্রণার। আমি তাকে (রায়হান রাফী)  অনেকবার ফোন দিয়েছি কিন্তু তিনি ফোন ধরেননি। আমাকে মৌখিকভাবে চূড়ান্ত করে না জানিয়ে বাদ দিয়েছেন। এসবের সব প্রমাণ আমার কাছে আছে।

আর কোনো প্রজেক্টে নিতে চেয়েছিল সেই পরিচালক?  

দিঘী: আমি প্রমাণ দিতে পারব সেই পরিচালক নিজে থেকেই আমার সঙ্গে কাজ করতে চেয়েছেন। বসতে চেয়েছে, উনার অফিসে নিজেই ডেকেছেন। তারপর আমরা কাজ নিয়ে কথা বলেছি।

এমন শোনা যাচ্ছে আপনি টিকটকে সরব বলেই নাকি সিনেমা থেকে বাদ দিয়েছেন সেই পরিচালক? 

দিঘী: আমার টিকটক করা নিয়ে প্রশ্ন তুললে আমি বলব উনি নিজেও তো টিকটক করেন উনার নায়িকাদের সঙ্গে। উনার অনেক নায়িকা নিয়মিত টিকটক করেন। তাহলে টিকটকের কথা উঠবে কেন। এটা হাস্যকর একটা অজুহাত দেখিয়েছেন সেই পরিচালক।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023 Janatarnissash
Theme Dwonload From