রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

দিপংকর দিপেনের পরিচালনায় দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র হতে যাচ্ছে ‘অন্তর্জাল’

রিয়াজ আহমেদ
  • Update Time : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৫৩ Time View

দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র হতে যাচ্ছে ‘অন্তর্জাল’। এটি পরিচালনা করছেন ‘ঢাকা এটাক’খ্যাত দীপংকর দীপন। সিনেমাটিতে যুক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

আগামীর যুদ্ধটা হবে সাইবারে। সে যুদ্ধ মোকাবিলায় কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা- এই ভাবনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র অন্তর্জাল। দেশের সাইবার নিরাপত্তা নিশ্চিতকল্পে গঠিত কম্পিউটার ইনসিডেন্ট রেসপন্স টিম (সার্ট) সরকারের গুরুত্বপূর্ণ তথ্য পরিকাঠামোসমূহে তথ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এছাড়াও, প্রযুক্তির দুনিয়াতে নারীদের অংশগ্রহণের হার খুবই কম। সেই প্রেক্ষিতে বাংলাদেশের নারীদের প্রযুক্তিক্ষেত্রে কাজের সুযোগ বাড়ছে। বিদ্যা সিনহা মিম প্রযুক্তিখাতে ও সাইবার দুনিয়ায় নারীদের আসতে অনুপ্রেরণা তৈরিতে সিনেমায় যুক্ত হলেন।

সিনেমায় মিম দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসার একজন তরুণীর চরিত্রে অভিনয় করবেন, তবে তার চরিত্রে রয়েছে উত্থান পতন ও নাটকীয়তা।
এই চ্যালেঞ্জকে সামনে রেখে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, ‘একটি দেশ যখন সাইবার অ্যাটাকের মুখে পড়ে, তখন সেই দেশের বিভিন্ন প্রতিষ্ঠান ও জনগোষ্ঠী মিলে দেশকে রক্ষা করে। এই চলচ্চিত্রে আমি দেশকে রক্ষার যুদ্ধে নামবো সার্ট (CIRT) এর সাইবার সিকিউরিট স্পেশালিস্ট হিসেবে।
সিনেমাটিতে আরও অভিনয় করবেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও ‘ন ডরাই’খ্যাত সুনেরাহ বিনতে কামাল।

শুভ কামনা রইলো টিম অন্তর্জাল এর জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Janatarnissash
Theme Dwonload From