Loading...

একজন গান পাগল সালমান রাজ

এম.এ আজিজঃ একজন পুরোদস্তুর গান পাগল উদীয়মান কন্ঠশিল্পী সালমান। সালমান রাজের সাথে গাানের বিষয় আলাপচাারিতায় তিনি বলেন। বাল্যকাল থেকে গান অনেক ভালোবাসি, গানের হাতেখড়ি বাবার কাছে। তার সাথে মায়ের উৎসাহ, মায়ের চাওয়া যে ছেলে আমার গান করবে। এভাবেই শুরু গানের পথচলা। আমি স্কুলের বিভিন্ন সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করতাম এবং বিজয়ী হতাম। আর তা ছাড়া আমি বিভিন্ন সঙ্গীত রিয়েলিটি শো প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি।

আমি আমার গুরু বা আইডল হিসেবে সব সময় শ্রদ্ধেয় মরহুম এন্ড্রু কিশোর স্যার কে ভেবেছি এবং এটাই আমার গানের শক্তি বলে মনে করি। আমি বিভিন্ন ইউটিউব চ্যানেলে কাজ করেছি, সেখানে আমার অনেক গান মুক্তি পেয়েছে। সম্প্রতি আমি এদশের শীীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েজের ব্যানারে ও কাজ করেছি। তাছাড়া অনলাইনের বিভিন্ন সাইটে গান করছি নিয়মিত এবং সেখানে অনেক ভালোবাসা পেয়েছি। অনলাইন টিভি শোতে ও আমি অংশ গ্রহণ করেছি। গান আমার ভালোবাসা আর গান আমার জীবনের বেঁচে থাকার অনুপ্রেরণা ।

সিডি ভিশনের ব্যানারে প্রকাশিত সাল মান রাজের গাওয়া ‘তোরে কত ভালোবাসি’ শিরোনামের গানটির লিংক দেয়া হলো। আশাকরি ভালো লাগবে। সবাই আমার জন্য দোয়া করবেন।

One thought on “একজন গান পাগল সালমান রাজ

  1. SR Salman Raz vaia khub valo gan kora doa kori se jano akdin amader desh ar boro kono Singer ar jaygay darayte pare🥰🥰🥰valobasha thakbe sob somoy 🥰

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *