শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভালোবাসি তোমায় সিনেমার ক্যামেরা ক্লোজ চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি, সম্পাদক সোহাগ, সাংগঠনিক ফারুক গানের হাট অডিও স্টুডিও এর শুভ উদ্বোধন হলো চলচ্চিত্রে অনুদানের অজুহাতে রাষ্ট্রীয় অর্থের হরিলুট: সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী গান বাজনা সম্পর্কে কিছু কথা প্রসঙ্গ শুভ্র দেবের একুশে পদকঃ ফরিদুল আলম ফরিদ শেখ কামাল হোসেন এর কথা ও সুরে, চম্পা বণিক এর গাওয়া ‘একুশ মানে’ শিরোনামের গানটি আজ রিলিজ হলো নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ‘দম’ সিনেমা নিয়ে ফিরছেন পরিচালক রেদওয়ান রনি চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচনে জয়ী হলেন যারা

দামি পোশাক, দামি গাড়ি—আরিয়ানের সব শখই মিটিয়েছেন শাহরুখ

জ.নি. রিপোর্ট, মুম্বাই
  • প্রকাশ সময়ঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৩৭৯ বার পড়া হয়েছে

২৪ বছর বয়সী আরিয়ানের ইনস্টাগ্রাম পাতায় চোখ রাখলে তাঁর রঙিন জীবনযাত্রার কিছু ঝলক দেখা যাবে। দামি পোশাক থেকে গাড়ি—সবকিছুরই শখ তাঁর আছে। গভীর রাত অবধি পার্টি করতে দারুণ ভালোবাসেন শাহরুখপুত্র।

তিন সন্তান আরিয়ান, সুহানা আর আবরামকে তাই দুনিয়ার সব প্রাচুর্যই যেন উজাড় করে দিয়েছেন শাহরুখ
তিন সন্তান আরিয়ান, সুহানা আর আবরামকে তাই দুনিয়ার সব প্রাচুর্যই যেন উজাড় করে দিয়েছেন শাহরুখ

লন্ডনের সেভেন ওকস স্কুল থেকে দ্বাদশ শ্রেণি পাস করেন আরিয়ান। এর আগে তিনি মুম্বাইয়ের ‘ধীরু ভাই আম্বানি’ স্কুলে পড়াশোনা করতেন। ২০২০ সালে এই তারকাপুত্র ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে ব্যাচেলর অব ফাইন আর্টস, সিনেমাটিক আর্টস, ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডাকশন, স্কুল অব সিনেমাটিক আর্টসের ডিগ্রি পান।

ভারতীয় চলচ্চিত্রজগতের সবচেয়ে জনপ্রিয় তারকা সন্তানদের একজন আরিয়ান
ভারতীয় চলচ্চিত্রজগতের সবচেয়ে জনপ্রিয় তারকা সন্তানদের একজন আরিয়ান

চলচ্চিত্রজগতের সবচেয়ে জনপ্রিয় তারকা সন্তানদের একজন আরিয়ান। সবাই দারুণ পছন্দ করে তাঁর স্টাইল। তাই একাধিক মেয়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা যায়। আরিয়ানের নামীদামি ব্র্যান্ডের গাড়ির খুব শখ। আরিয়ানের আছে ফেরারি, বিএমডব্লিউ আইএইটের মতো কোটি কোটি রুপির গাড়ি। এত গাড়ি থাকার পরও বড় ছেলে আরিয়ানকে একটি অডি এসিক্স উপহার দিয়েছিলেন শাহরুখ।

কিং খান চেয়েছিলেন তাঁর সন্তানেরা যেন কোনো কিছুর অভাব বোধ না করে
কিং খান চেয়েছিলেন তাঁর সন্তানেরা যেন কোনো কিছুর অভাব বোধ না করে

এই গাড়িতে মাল্টিমিডিয়া নেভিগেশন আর দামি সাউন্ড সিস্টেম আছে। জামাকাপড়, জুতা, ঘড়ি—সব বিষয়ে শৌখিন আরিয়ান। তাই হরহামেশাই তাঁকে লাখ রুপির পোশাকে দেখা যায়। কিং খান একবার আরিয়ানকে আট লাখ রুপির রোলেক্স কসমোগ্রাফ ডেটন ব্র্যান্ডের ঘড়ি উপহার হিসেবে দিয়েছিলেন। নিজের লুকস নিয়ে সব সময় সচেতন এই তারকাপুত্র।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
March 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829