শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভালোবাসি তোমায় সিনেমার ক্যামেরা ক্লোজ চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি, সম্পাদক সোহাগ, সাংগঠনিক ফারুক গানের হাট অডিও স্টুডিও এর শুভ উদ্বোধন হলো চলচ্চিত্রে অনুদানের অজুহাতে রাষ্ট্রীয় অর্থের হরিলুট: সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী গান বাজনা সম্পর্কে কিছু কথা প্রসঙ্গ শুভ্র দেবের একুশে পদকঃ ফরিদুল আলম ফরিদ শেখ কামাল হোসেন এর কথা ও সুরে, চম্পা বণিক এর গাওয়া ‘একুশ মানে’ শিরোনামের গানটি আজ রিলিজ হলো নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ‘দম’ সিনেমা নিয়ে ফিরছেন পরিচালক রেদওয়ান রনি চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচনে জয়ী হলেন যারা

ঈদে আসছে আহসান হাবীব মামুন এর নাটক ” লাভ এন্ড রিভেঞ্জ”

সুজন বিক্রম
  • প্রকাশ সময়ঃ শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৬৬ বার পড়া হয়েছে

সম্প্রতি লাভ এন্ড রিভেঞ্জ নামে আহসান হাবীব মামুন একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন। নাটকটি লিখেছেন নির্মাতা ও নাট্যকার সজিব চিশতি। পরিচালনা করেছেন আর এক মেধাবী নির্মাতা আহসান হাবীব মামুন।

নাটক প্রসঙ্গে পরিচালক বলেন ” লাভ এন্ড রিভেঞ্জ” নাটকের গল্পটি সজিব চিশতির মুখে শুনেই ভালো লেগে যায়, তারপর ই নাটকটি বানাননোর সিদ্ধান্ত নেই। নাটকের গল্পটি আমার যেমন ভালো লাগছে আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

আহসান হাবীব মামুন আরো বলেন ” গল্পটি প্রেম, ভালোবাসা, মায়া, মোহ, লোভ ও প্রতিশোধের। নাটকটিতে আমি পারিবারিক চিত্র তুলে ধরার চেষ্টা করেছি। নাটকটির মুল চরিত্র টি মায়া, মায়া কে দুই ভাই এ ভালবাসে সেই ভালবাসার প্রতিহিংসার কারনে ছোট ভাই বড় ভাই কে খুন করে তার প্রতিশোধ নিতে মায়া তার টীম কে স্বযত্নে গড়ে তুলে। এই নাটকে দর্শক সব কিছুই পাবেন।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন উর্মি আহমেদ, সৈকত মাহমুদ, প্রিয়ন্তিকা পরী, জারা জেবিন, রুদ্র মাহমুদ, প্রিন্স শুভ, তূর্য, আদ্রিয়ান রিপন, লিজা খানম, ফারজানা জয়া, একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরিচালক আহসান হাবীব মামুন নিজেই।

নাটকটি দর্শকদের নয়নাবিরাম করতে যিনি অক্লান্ত পরিশ্রম করে চিত্রধারন করেন ডিওপি আব্দুল্লাহ আল মামুন। এই নাটকটি ঈদে বেসরকারী টেলিভশনে প্রচারিত হবে। নাটকটি নির্মিত হয় এ এম এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায়।

এই নাটক ছাড়াও আহসান হাবীব মামুন এর উল্লেখযোগ্য নির্মিত খন্ড নাটক ১. তুমি কি নায়িকা হবা? ২. কুফা বাবু, ৩, বিয়ে করা জরুরী, ৪, বাবার বিয়ে, ৫, থার্ড পারসন সিঙ্গুলার হলে।

জনতার নিঃশ্বাস/সুজন বিক্রম

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
March 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829