বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

আলমডাঙ্গায় ভুয়া ডিআইজি ও সহযোগী গ্রেপ্তার

জ.নি. রিপোর্টঃ
  • প্রকাশ সময়ঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

আলমডাঙ্গা থানা পুলিশ এক ভুয়া ডিআইজি ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে। সোমবার (০৬ সেপ্টেম্বর) গভীর রাতে ভুয়া ডিআইজি পরিচয়দানকারী উজ্জ্বল হোসেনকে আলমডাঙ্গার ওসমানপুর থেকে এবং তার সহযোগী আব্দুল লতিফকে কুষ্টিয়ার কুমারখালি উপজেলার দয়ারামপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দু’জনের বিরুদ্ধে আট লাখ টাকায় পুলিশে চাকরি দেওয়ার নামে এক ব্যক্তির কাছ থেকে ৩৯ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির জানান, আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর গ্রামের হাসেম আলীর ছেলে উজ্জ্বল হোসেন (৩৮) নিজেকে ডিআইজি পরিচয় দিয়ে একই উপজেলার প্রাগপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মহিদুল ইসলামকে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে আট লাখ টাকার চুক্তি করে। মহিদুল ৩৯ হাজার ৫০০ টাকা প্রদান করে। বাকি টাকা পরে দেবে বলে কথা হয়। এক পর্যায়ে সন্দেহ হয় মহিদুলের। তিনি বিষয়টি আলমডাঙ্গা থানা পুলিশকে অবহিত করেন এবং সোমবার ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করেন।

পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভুয়া ডিআইজি উজ্জ্বল হোসেনের অবস্থান নিশ্চিত হয়ে তাকে তার নিজ গ্রাম ওসমানপুর থেকে গ্রেপ্তার করে। ভুয়া ডিআইজির সহযোগী কুষ্টিয়ার কুমারখালি উপজেলার দয়ারামপুর গ্রামের মৃত হামিদ আলীর ছেলে আব্দুল লতিফকেও (৩৫) তার নিজ গ্রাম দয়ারামপুর থেকে সোমবার রাতে গ্রেপ্তার করে পুলিশ।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 Janatarnissash
Theme Dwonload From