বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নন্দিত গীতিকবি মিলন খানের আজ শুভ জন্মদিন ভালোবাসি তোমায় সিনেমার ক্যামেরা ক্লোজ চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি, সম্পাদক সোহাগ, সাংগঠনিক ফারুক গানের হাট অডিও স্টুডিও এর শুভ উদ্বোধন হলো চলচ্চিত্রে অনুদানের অজুহাতে রাষ্ট্রীয় অর্থের হরিলুট: সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী গান বাজনা সম্পর্কে কিছু কথা প্রসঙ্গ শুভ্র দেবের একুশে পদকঃ ফরিদুল আলম ফরিদ শেখ কামাল হোসেন এর কথা ও সুরে, চম্পা বণিক এর গাওয়া ‘একুশ মানে’ শিরোনামের গানটি আজ রিলিজ হলো নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ‘দম’ সিনেমা নিয়ে ফিরছেন পরিচালক রেদওয়ান রনি

শেষ ওয়ানডেতেও টাইগারদের দাপুটে জয়, হোয়াইটওয়াশ উইন্ডিজ

সীমান্ত রায়
  • প্রকাশ সময়ঃ রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৩৫৯ বার পড়া হয়েছে

তৃতীয় ও শেষ ওয়ানডেতে স্বাগতিক ওয়েস্ট উন্ডিজকে ৪ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে কষ্টার্জিত এই জয়ের ফলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ক্যারিবীয়দের হোয়াইটওয়াশের লজ্জা দিলো টাইগাররা।

উইন্ডিজের দেওয়া ১৭৯ রানের লক্ষ্য তাড়া করতে বাংলাদেশের খেলতে হয়েছে ৪৮ দশমিক ৩ ওভার। নুরুল হাসান সোহান ৩২ ও মেহেদী হাসান মিরাজ ১৬ রানে অপরাজিত থাকেন।

অধিনায়ক তামিম ইকবাল ৩৪, মাহমুদ উল্লাহ রিয়াদ ২৬ ও মোসাদ্দেক হোসেন ১৪ রান করেন। উইন্ডিজের গুদাকেশ মোতি ২৩ রানে চার উইকেট নেন।

এর আগে, টসে হেরে ব্যাট করতে নেমে ১৭৮ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। শরিফুল ইসলামের জায়গায় ডাক পেয়েই জ্বলে উঠেন তাইজুল ইসলাম। বাঁহাতি স্পিনে তাইজুল শিকার করেন পাঁচ উইকেট। ১০ ওভার বোলিং করে দুই মেডেনসহ মাত্র ২৮ রান খরচ করেন তিনি। তার ঘূর্ণিতে কাবু হয়ে সাজঘরে ফিরেছেন ব্রেন্ডন কিং, শাই হোপ, রভম্যান পাওয়েল, কিমো পল ও নিকোলাস পুরান।

দলপতি নিকোলাস পুরান একাই টেনেছেন ওয়েস্ট ইন্ডিজের ইনিংসটাকে, ১০৯ বলে খেলেন ৭৩ রানের ইনিংস। এছাড়া কেসি কার্টি করেন ৩৩ রান। রভম্যান পাওয়েলের ব্যাট থেকে আসে ১৮ রান। তাইজুল ছাড়াও দুর্দান্ত বোলিং করেন মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ। দুজনই নিয়েছেন দুটি করে উইকেট।

দারুণ বোলিংয়ের জন্য ম্যাচসেরা হয়েছেন তাইজুল ইসলাম। আর সিরিজসেরা হয়েছেন তামিম ইকবাল। উল্লেখ্য, প্রথম ওয়ানডেতে ৬ এবং দ্বিতীয় ওয়ানডেতে ৯ উইকেটে জয়লাভ করে টাইগাররা।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
April 2024
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031