শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নন্দিত গীতিকবি মিলন খানের আজ শুভ জন্মদিন ভালোবাসি তোমায় সিনেমার ক্যামেরা ক্লোজ চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি, সম্পাদক সোহাগ, সাংগঠনিক ফারুক গানের হাট অডিও স্টুডিও এর শুভ উদ্বোধন হলো চলচ্চিত্রে অনুদানের অজুহাতে রাষ্ট্রীয় অর্থের হরিলুট: সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী গান বাজনা সম্পর্কে কিছু কথা প্রসঙ্গ শুভ্র দেবের একুশে পদকঃ ফরিদুল আলম ফরিদ শেখ কামাল হোসেন এর কথা ও সুরে, চম্পা বণিক এর গাওয়া ‘একুশ মানে’ শিরোনামের গানটি আজ রিলিজ হলো নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ‘দম’ সিনেমা নিয়ে ফিরছেন পরিচালক রেদওয়ান রনি

ক্রিশ্চিয়ানো রোনালদো প্রাক্তন ম্যানচেস্টার ম্যানশন বিক্রি করছেন ৩.২৫ মিলিয়ন পাউন্ডে

জ.নি. আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশ সময়ঃ রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৩১৬ বার পড়া হয়েছে
ওল্ড ট্র্যাফোর্ডে তার প্রাক্তন খেলার মাঠ থেকে মাত্র ১৫ মাইল দূরে অ্যাল্ডারলি এজের ইংরেজি গ্রামে অবস্থিত।

১১ বছর আগে ইংল্যান্ডে তিনতলা ইটের বাড়িটি কিনেছিলেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

প্রায় এক দশক আগে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলে যাওয়ার পরে, এতে অবাক হওয়ার কিছু নেই যে আন্তর্জাতিক ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ওল্ড ট্র্যাফোর্ডে তার প্রাক্তন খেলার মাঠ থেকে মাত্র ১৫ মাইল দূরে অ্যাল্ডারলি এজের সমৃদ্ধ ইংরেজ গ্রামে তার বাড়িতে বিদায় জানাতে প্রস্তুত।

মিস্টার রোনালদো, যিনি এখন ইতালীয় ক্লাব জুভেন্টাসের হয়ে ফরোয়ার্ড খেলছেন, তালিকার রেকর্ড অনুসারে, সোমবার ৩.২৫ মিলিয়ন পাউন্ডে (US$ ৪.১ মিলিয়ন) পাঁচ বেডরুমের, তিনতলা ইটের বাড়িটি তালিকাভুক্ত করেছেন।

পর্তুগিজ ফুটবলার যদি সেই মূল্যে বিক্রি করেন তবে £৬০০,০০০ ক্ষতি করতে হবে। ২০০৭ সালে ল্যান্ড রেজিস্ট্রিতে দায়ের করা একটি শিরোনাম নথি অনুসারে, জনাব রোনালদো, ৩৩, এক দশক আগে £৩.৮৯৫ মিলিয়নে বাড়িটি কিনেছিলেন।

বাড়ির চিত্রগুলি মিস্টার রোনালদোর গৃহসজ্জার জিনিসগুলিতে আশ্চর্যজনকভাবে গথিক স্বাদ প্রকাশ করে৷ বাড়িতে রেখে যাওয়া স্পার্টান সজ্জা প্রায় একচেটিয়াভাবে কালো, যার মধ্যে একটি কালো শ্যাগ এবং কাউহাইড রাগ, একটি প্লাশ কাঠকয়লা-ধূসর পালঙ্ক এবং এমনকি নিছক কালো পর্দা।

অন্যথায় বাড়িতে হালকা পাথর-টাইল এবং শক্ত কাঠের মেঝে এবং লম্বা জানালা সহ মোটামুটি ঐতিহ্যবাহী সমাপ্তি রয়েছে।

স্থানীয় রিয়েল এস্টেটের সাথে তালিকাভুক্ত বাড়ির চিত্র অনুসারে একটি পুল, প্রশস্ত সাদা-কালো বার্ণিশ রান্নাঘর (জুভেন্টাসের টিম কালার), একটি স্টিম রুম, সিনেমা রুম এবং একটি জিম সহ বেশ কয়েকটি বিলাসবহুল সুযোগ-সুবিধা রয়েছে। এজেন্সি বেনসন গুচ্ছ। ব্রোকারেজ মন্তব্যের জন্য একটি অনুরোধ ফেরত দেয়নি।

এখানে দুটি সংলগ্ন বাথরুম এবং একটি ওয়াক-ইন পায়খানা সহ একটি বড় মাস্টার স্যুট সহ মোট তিনটি এন-সুইট বেডরুম রয়েছে৷

এই পর্তুগিজ ফুটবলার দ্বিতীয়বার তার সাবেক ইংলিশ হোম বাজারজাত করেছেন। বাড়ির জন্য একটি পুরানো তালিকা অনুসারে সম্পত্তিটি ২০১৩ সালে £৩.৭৫ মিলিয়নে প্রথম বাজারে আসে।

জনাব রোনালদো, যিনি ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়েছিলেন, মন্তব্যের জন্য তার সাথে যোগাযোগ করা যায়নি।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
April 2024
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031