মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নন্দিত গীতিকবি মিলন খানের আজ শুভ জন্মদিন ভালোবাসি তোমায় সিনেমার ক্যামেরা ক্লোজ চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি, সম্পাদক সোহাগ, সাংগঠনিক ফারুক গানের হাট অডিও স্টুডিও এর শুভ উদ্বোধন হলো চলচ্চিত্রে অনুদানের অজুহাতে রাষ্ট্রীয় অর্থের হরিলুট: সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী গান বাজনা সম্পর্কে কিছু কথা প্রসঙ্গ শুভ্র দেবের একুশে পদকঃ ফরিদুল আলম ফরিদ শেখ কামাল হোসেন এর কথা ও সুরে, চম্পা বণিক এর গাওয়া ‘একুশ মানে’ শিরোনামের গানটি আজ রিলিজ হলো নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ‘দম’ সিনেমা নিয়ে ফিরছেন পরিচালক রেদওয়ান রনি

২৭ বছর পর এক সিনেমায় শাহরুখ-সালমান!

সীমান্ত রায়
  • প্রকাশ সময়ঃ মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৪৮ বার পড়া হয়েছে

এমন খবরের জন্য ভক্তদের অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ ২৭ বছর। ১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ মুক্তির পর জুটি বেঁধে এক সিনেমায় আর দেখা মেলেনি বলিউড বাদশাহ ও বলিউড ভাইজানের। বিশেষ চরিত্রে দুই খান একই সিনেমায় অভিনয় করলেও ২৭ বছর পর অ্যাকশনধর্মী এক সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন শাহরুখ ও সালমান।

বিনোদনভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা এক বিশেষ প্রতিবেদনে এমন দাবি করে জানিয়েছে, বলিউডের নামী প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া দুই খানকে এক করার পরিকল্পনা নিয়েছে। বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ চলছে। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে সিনেমাটির শুট শুরু হতে পারে। বিশেষ সূত্রের বরাতে পোর্টালটি এটাও জানিয়েছে, সেই সময় নাকি দুই খান নিজের শিডিউলও ফাঁকা রেখেছেন।

তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয় আপাতত কোনও কিছু জানা যায়নি।

প্রতিবেদনে পোর্টালটি দাবি করেছে, এই সিনেমাটিই ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, এই সিনেমায় ‘পাঠান’ ও ‘টাইগার’ সিনেমার গল্পকে সংযুক্ত করা হবে; দুই সিনেমার প্রযোজকও যশরাজ ফিল্মস।

শাহরুখ-সালমান

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
April 2024
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031