মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
‘ছাইচাপা আগুন’ পেয়ে গেছে টিম আর্জেন্টিনা জনগণ সরকারকে লাল কার্ড দেখিয়ে দিয়েছে : বেগম সেলিমা রহমান পুলিশের ‘হয়রানি’ অভিযান বন্ধ করুন: আমান উল্লাহ আমান ৪৮ দলের ২০২৬ বিশ্বকাপ কেমন হবে? তামিম ইনজুরিতে, ভারতের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক লিটন দাস প্রথম দিন ৭৫ ওভারে ৫০৬ রান, নতুন বিশ্ব রেকর্ড পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের নুহাশ হুমায়ুন এর সিনেমায় যুক্ত হলেন দুই অস্কারজয়ী ড. মাহফুজুর রহমান এর পরিকল্পনায় মজুমদার ফিল্মস এর ‘ভালোবাসি তোমায়’ ১ম লটের স্যুটিং শেষ হয়েছে মেসি একা নন, এবার তরুণরাও আর্জেন্টিনার ভরসা বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হওয়ার প্রধানমন্ত্রীর আহ্বান

২৭ বছর পর এক সিনেমায় শাহরুখ-সালমান!

সীমান্ত রায়
  • প্রকাশ সময়ঃ মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

এমন খবরের জন্য ভক্তদের অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ ২৭ বছর। ১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ মুক্তির পর জুটি বেঁধে এক সিনেমায় আর দেখা মেলেনি বলিউড বাদশাহ ও বলিউড ভাইজানের। বিশেষ চরিত্রে দুই খান একই সিনেমায় অভিনয় করলেও ২৭ বছর পর অ্যাকশনধর্মী এক সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন শাহরুখ ও সালমান।

বিনোদনভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা এক বিশেষ প্রতিবেদনে এমন দাবি করে জানিয়েছে, বলিউডের নামী প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া দুই খানকে এক করার পরিকল্পনা নিয়েছে। বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ চলছে। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে সিনেমাটির শুট শুরু হতে পারে। বিশেষ সূত্রের বরাতে পোর্টালটি এটাও জানিয়েছে, সেই সময় নাকি দুই খান নিজের শিডিউলও ফাঁকা রেখেছেন।

তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয় আপাতত কোনও কিছু জানা যায়নি।

প্রতিবেদনে পোর্টালটি দাবি করেছে, এই সিনেমাটিই ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, এই সিনেমায় ‘পাঠান’ ও ‘টাইগার’ সিনেমার গল্পকে সংযুক্ত করা হবে; দুই সিনেমার প্রযোজকও যশরাজ ফিল্মস।

শাহরুখ-সালমান

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Janatarnissash
Theme Dwonload From