রবিবার, ২৮ মে ২০২৩, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পরিচালক কাজী হায়াতকে পাল্টা জবাব সোহান-মানিক-খোকনের ‘ভিক্ষা চাইছি, আরিয়ানকে জেলে ভরবেন না’, আকুতি শাহরুখ খানের মারা গেছেন ‘আরআরআর’ খ্যাত অভিনেতা রে স্টিভেনসন চলচ্চিত্র পরিচালক সমিতিকে বাচসাসের আল্টিমেটাম ‘তোর বুকের পাটা কত বড় দেইখা দিতাম’, আবু সাঈদ চাঁদের উদ্দেশে ডা. মুরাদ সিরিয়াল কিলার ও আন্ডার ওয়ার্ল্ডের কাহিনি নিয়ে আসছে নাটক সুইটি মেহেন্দিগঞ্জে জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনীর আয়োজন করেছেন মিজানুর রহমান! মেহেন্দিগঞ্জে বসত বাড়িতে গাঁজা চাষ করে পুলিশের হাতে আটক খোরশেদ আলম রাঢ়ী ! মেহেন্দিগঞ্জে রোজার ছুটিতে টেন্ডার ছাড়াই কলেজের গাছ কেটে নিলেন আলোচিত অধ্যক্ষ! মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগ নেতার জানাজা ও দাফন সম্পন্ন, ড. শাম্মি আহমেদ এর শোক প্রকাশ

রামপুরায় বউবাজার এলাকা ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

কাউসার আলম ঢাকা
  • প্রকাশ সময়ঃ শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩৩০ বার পড়া হয়েছে

আলমগীরের চাচাতো ভাই মোহাম্মদ হাসান বলেন, আলমগীর পেশায় একজন রাজমিস্ত্রি। তিনি বউবাজার এলাকায় থাকেন। গতকাল সন্ধ্যায় তিনি একটি দোকানে চা খাচ্ছিলেন। এ সময় পেছন থেকে লিমন দুই পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান। কিছুদিন আগে আলমগীর পুলিশকে তথ্য দিয়ে লিমনকে ধরিয়ে দেন। জেল থেকে বের হয়ে লিমন এ ঘটনা ঘটিয়েছেন। কী কারণে তাঁকে পুলিশ ধরেছিল সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, আলমগীরের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
May 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© All rights reserved © 2023 Janatarnissash
Theme Dwonload From