বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২০ পূর্বাহ্ন

বিসিআরএ অ্যাওয়ার্ড পেলেন ব্রাহ্মণবাড়িয়া’র ফোক শিল্পী সনজিদা শার্মী ফ্লোরা।

ফরিদুল আলম ফরিদ
  • প্রকাশ সময়ঃ সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৮৬ বার পড়া হয়েছে

ফোক, আধ্যাতিক, নজরুল, আধুনিক গানের শিল্পী, ও সংগীত শিক্ষক,ফ্লোরা রাষ্ট্রবিজ্ঞানে অনার্স মাস্টার্স ও এলএলবি পাশ করে সংগীতের পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্টে শিক্ষানবিশ আইনজীবি হিসেবে ও চর্চা করছেন। এক সময় একটি আইপি চ্যানেলে নিউজ প্রেজেন্টার হিসেবে ও খন্ডকালীন কাজ করেছেন।

এ শিল্পী ২০১৪ সালে পল্লিগীতিতে বঙ্গবন্ধু শিশু- কিশোর  স্বর্ণপদক ও ২০১৫ সালে একই ইভেন্টে রৌপ্যপদকপ্রাপ্ত।

সনজিদা শার্মী ফ্লোরা প্রতিবেশীরাষ্ট্রসহ দেশের বিভিন্ন স্থানে স্টেজ শো করে   বেশ প্রশংসিত।

তিন টুকরা গানের স্বীকৃতিস্বরূপ পুরস্কার পেলেন ফ্লোরা।  বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন-বিসিআরএ কর্তৃক চলচ্চিত্র, টিভি, সঙ্গীত এবং মঞ্চ তারকাদের নিয়ে সেরার ভিত্তিতে ‘বিসিআরএ অ্যাওয়ার্ড-২০২২’  নবাগত ফোক শিল্পী ক্যাটাগরিতে সম্প্রতি এ পুরষ্কার গ্রহণ করেন ফ্লোরা।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি খুবই আনন্দিত। কাজের সব স্বীকৃতি এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা ও উৎসাহ দেয়। এই পুরষ্কারের মাধ্যমে আমার কাজের দায়িত্ব আরও বেড়ে গেল। সেই সাথে বেড়েছে দ্বায়বদ্ধতা।

আশা করছি, শ্রোতাদের চাহিদা মাথায় রেখে আগামীতেও ভালো ভালো গান প্রকাশ করে যাবো। অনেক ধন্যবাদ বিসিআরএর’র সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় দুলাল খান ভাই ও সভাপতি অভি চৌধুরী দাদা’কে ।

এর আগে ফ্লোরা ‘ পল্লীগীতি গানের’ জন্য প্রথম স্থান অধিকার করেছে স্বর্নপদক অ দ্বিতীয় স্থান অধিকার করে রৌপ্য  পদক পেয়েছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর ..এর পুরষ্কার অর্জন করেছেন।

দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023 Janatarnissash
Theme Dwonload From